প্রচ্ছদ

জিবি ব্যাডমিন্টন ক্লাবের উদ্যোগে ফ্রেন্ডলি ব্যাডমিন্টন টুর্নামেন্ট: জামাল-জাকির জুটি চ্যাম্পিয়ন

  |  ২৩:২২, অক্টোবর ১২, ২০২৪
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :

শুক্রবার ১১ অক্টোবর, জিবি ব্যাডমিন্টন ক্লাবের উদ্যোগে পূর্ব লন্ডনের সেন্ট হিলডাস সেন্টারে এক ফ্রেন্ডলি ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এ টুর্নামেন্টে মোট ৬টি দল অংশগ্রহণ করে। দলগুলোকে দুটি গ্রুপে ভাগ করা হয়। গ্রুপ ম্যাচ শেষে উভয় গ্রুপের বিজয়ী ও রানার্সআপ দল নিয়ে মোট ৪টি দল সেমিফাইনালে উঠে। দলগুলো হলো; জামাল-জাকির, নোমান-ওয়াহিদ, এমদাদ-আলাউদ্দিন ও সাহিন-ফয়েজ।

অত্যন্ত উত্তেজনাপূর্ণ সেমিফাইনাল খেলা শেষে টুর্নামেন্টের ফাইনালে উঠে জামাল-জাকির এবং নোমান-ওয়াহিদ জুটি। একটি প্রতিযোগিতামূলক ফাইনাল খেলায় নোমান-ওয়াহিদ জুটিকে পরাজিত করে জামাল-জাকির জুটি চ্যাম্পিয়ন হয়।

এই ফ্রেন্ডলি ব্যাডমিন্টন টুর্নামেন্টে আম্পায়ারিংয়ের দায়িত্বে ছিলেন কমিউনিটির পরিচিত মুখ ও অভিজ্ঞ আম্পায়ার আব্দুল বাছির।

জিবি ব্যাডমিন্টন ক্লাব আয়োজিত এই টুর্নামেন্টে যারা উপস্থিত ছিলেন তারা হলেন- টাওয়ার হ্যামলেটসের সাবেক স্পিকার ও ক্লাবের পেট্রোন আহবাব হোসেন, জিবি ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি বদরুজ্জামান বাবুল, কমিউনিটি এক্টিভিস্ট আহাদ চৌধুরী, ফিফটি অ্যাক্টিভ ক্লাবের সেক্রেটারি আনফর আলি, সদস্য বিলাল মোহাম্মদ ফাহিম ও বিলাল মোহাম্মদ ইউনুস, ব্যবসায়ী দিলু চৌধুরী, আজাদ আলি, আলা উদ্দিন সহ অনেকে।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিজয়ী বিশেষ করে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এই টুর্নামেন্টে অন্যান্য যারা উপস্থিত ছিলেন এবং সমন্বয়কের ভূমিকা পালন করেন তারা হলেন জিবি ব্যাডমিন্টন ক্লাবের সিনিয়র সদস্য সাদেকুল আমিন, আব্দুস সালাম, নোমান চৌধুরী, আব্দুল ওয়াহিদ, শাহীন আহমদ, এমদাদ রহমান, আব্দুল মুমিন, ফারহান ও ফয়েজ আহমদ।

উল্লেখ্য, টুর্নামেন্টের শেষে ব্রিকলেনস্থ আমার গাঁও রেস্টুরেন্টে জিবি ব্যাডমিন্টন ক্লাবের পক্ষ থেকে একটি গালা ডিনারের আয়োজন করা হয়।

———–

সা/আ