প্রচ্ছদ

লন্ডনে বদরুল আমিন হারুনের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

  |  ২১:৪০, মে ২৭, ২০২৪
www.adarshabarta.com

মাহফুজুর রহমান:

গত ২৬ মে রবিবার পূর্ব লন্ডনের বারাকা রেস্টুরেন্টে যুক্তরাজ্যের কানাইঘাট কমিউনিটির নেতৃস্থানীয় লোকজন কানাইঘাটের পরিচিত মুখ বিশিষ্ট সমাজসেবী, শিক্ষানুরাগী ও কানাইঘাট সমিতি সিলেট মহানগরের সেক্রেটারী এ কে এম বদরুল আমিন হারুনের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। বর্তমানে তিনি লন্ডন সফরে রয়েছেন।

কানাইঘাট এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা পরিষদ সদস্য মোহাম্মদ ইজ্জত উল্লাহের সভাপতিত্বে ও গাছবাড়ী ডেভেলাপমেন্ট এসোসিয়েশনের সভাপতি আবুল ফাতেহের পরিচালনায় সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন কানাইঘাট গণশিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের সেক্রেটারী হাফিজ মাহফুজুর রহমান।

মতবিনিময় সভায় উপস্থিত সকলে বাংলাদেশ এবং কানাইঘাটের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। জনাব বদরুল আমিন হারুন সমসাময়িক বিভিন্ন বিষয়ে তাঁর সুচিন্তিত ও মূল্যবান মতামত ব্যক্ত করেন। সে সাথে যুক্তরাজ্যে অবস্থানরত কানাইঘাটিদের সবসময় কানাইঘাটের আর্থসামাজিক উন্নয়নে বিভিন্ন উদ্যমী ভূমিকার ভূয়সী প্রশংসা করেন।

সভায় উপস্থিত অন্যান্য নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ জনাব বদরুল আমিন হারুনের জনহিতকর কার্যক্রমের বিশেষ করে শিক্ষার উন্নয়নে তাঁর অগ্রণী ভূমিকার প্রশংসা করেন। ভবিষ্যতেও তিনি সমাজ উন্নয়নমূলক কাজের সাথে নিজেকে সম্পৃক্ত রাখবেন ও বিভিন্ন জনহিতকর কাজে নেতৃত্ব দেবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কানাইঘাট এসোসিয়েশনের ইউকের সভাপতি আজমল আলী, সেক্রেটারী জাকারিয়া সিদ্দিকী, সহ-সভাপতি ও কলামিস্ট সাদেকুল আমিন, এ্যসিস্টেন্ট সেক্রেটারী ফারুক আহমদ চৌধুরী, গাছবাড়ী ডেভেলাপমেন্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি মুজিবুর রহমান, ভাইস প্রেসিডেন্ট নুমান আহমদ, সেক্রেটারী সুলেমান আহমদ, সাবেক ট্রেজারার আব্দুর রহমান বুলবুল, কমিউনিটি ব্যক্তিত্ব লুৎফুর রহমান ও কানাইঘাট ইসলামিক সোসাইটির সেক্রেটারী জাকির হুসেইন মিল্লাত।

মতবিনিময় সভায় বিভিন্ন বিষয় উঠে আসে এবং সবাই প্রাণবন্ত আলোচনায় অংশ নেন। এই মতবিনিময় সভার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কানাইঘাট এসোসিয়েশন ইউকের এসিস্টেন্ট সেক্রেটারী ফারুক আহমেদ চৌধুরী। দোয়া ও মোনাজাতের মাধ্যমে মতবিনিময় সভার সমাপ্তি ঘটে। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কানাইঘাট এসোসিয়েশনের সভাপতি আজমল আলী।