প্রচ্ছদ

ডা. জোবায়দার জন্মদিনে সিলেট জেলা বিএনপির দোয়া মাহফিল

  |  ২১:০৩, জুন ২০, ২০২৪
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :
সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, মেধাবী চিকিৎসক ডা. জোবায়দা রহমান একদিকে যেমন জিয়াউর রহমান ও খালেদা জিয়ার পুত্রবধূ অন্যদিকে তিনিও দেশের একটি ঐতিহ্যবাহী বর্ণাঢ্য পরিবারের সন্তান এবং সিলেটের মেয়ে হিসেবে সিলেটবাসী তাঁকে নিয়ে গর্ব করে। তাঁর পিতা মরহুম মাহবুব আলী খান বাংলাদেশ নৌবাহিনীর সাবেক প্রধান। বুধবার বাদ আছর হযরত শাহজালাল (র.) এর মাজার প্রাঙ্গণে ডা. জোবায়দা রহমানের জন্মদিন উপলক্ষে সিলেট জেলা বিএনপি আয়োজিত দোয়া মাহফিল ও শিরনী বিতরণপূর্ব সংক্ষিপ্ত আলোচনাকালে তিনি এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক সিদ্দিকী, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, মহানগর সেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আহাদ চৌধুরী শামীম, ত্রাণ বিষয়ক সম্পাদক জয়নাল আহমদ রানু, এডভোকেট ফেরদৌস আহমদ, সহ প্রচার সম্পাদক শাহীন আলম জয়, সহ ধর্ম বিষয়ক সম্পাদক আহমদ সোলায়মান, রাসেল আহমদ, আলী হায়দার মজনু, জামাল আহমদ প্রমুখ।
দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও ডা. জোবায়দা রহমানের সুস্থতার জন্য মোনাজাত করা হয়। দোয়া মাহফিল শেষে শিরনী বিতরণ করা হয়।