প্রচ্ছদ

দি সিলেট ইসলামিক সোসাইটির পঞ্চম শ্রেণি মেধাবৃত্তি প্রদান সম্পন্ন

  |  ১৬:৪৮, আগস্ট ২৪, ২০২৪
www.adarshabarta.com

আদর্শবার্তা ডেস্ক :
দি সিলেট ইসলামিক সোসাইটির পঞ্চম শ্রেণি মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১১ টায় শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজের হল রুমে মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।সোসাইটির ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. আব্দুল আহাদের সভাপতিত্বে ও সোসাইটির অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জাহেদুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক জালালাবাদ পত্রিকার সম্পাদক মুকতাবিস উন নুর। স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সেক্রেটারি মোঃ আব্দুস শাকুর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম রব্বানী, রফিকুল ইসলাম মজুমদার ও হাফিজ আব্দুল আহাদ প্রমুখ। এছাড়াও বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রী ও অভিভাবকরাও শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠানের শুরুতে মহাগ্রন্থ আল কুরআন থেকে তেলাওয়াত করেন আব্দুল্লাহ বিন হামজা ও ইসলামী সংগীত পরিবেশন করেন ফাহিমুল এহসান শুয়াইব।অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ বিগত ২০২৩ সালে অনুষ্ঠিত পঞ্চম শ্রেণির মেধাবৃত্তি পরীক্ষায় কৃতকার্য শতাধিক ছাত্র-ছাত্রীদের মধ্যে সনদ, ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করেন।প্রধান অতিথির বক্তব্যে মুকতাবিস উন নুর বলেন, তরুণ শিক্ষার্থীরা দেশ জাতির ভবিষ্যত কান্ডারী। তাই শিক্ষার্থীদেরকে মেধাবী শিক্ষার্থী হওয়ার পাশাপাশি ভালো মানুষ হিসেবে গড়ে উঠার শপথ নিতে হবে। মেধার মুল্যায়ণ ও বিকাশের দি সিলেট ইসলামিক সোসাইটির এই উদ্যোগ অগ্রণী ভুমিকা পালন করবে বলে আমার বিশ্বাস।